সেবা প্রাপ্তিতে কোন প্রকার অসুবিধা পরিলক্ষিত হলে বা অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার থেকে সমাধান না পাওয়া গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্র. নং |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা: মোঃমনিরুজ্জামান, পিএসও (অ. দা.), ব্যান্সডক, ঢাকা। মোবা: ০১৭১৫৩৮২০৬৫ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) নাম ও পদবি: মীর জহুরুল ইসলাম, মহাপরিচালক
|
ব্যান্সডক ভবনের ৪র্থ তলা dg@bansdoc.gov.bd |
২৫ কর্মদিবস |
২ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে। অনিক কর্মকর্তা: মীর জহুরুল ইসলাম মহাপরিচালক (অতি. সচিব), ব্যান্সডক, ঢাকা। মোবা: ০১৭১৫০৩৩৬৬৪
|
আপিল কর্মকর্তা নাম ও পদবি:
মোঃ তৌহিদ হাসানাত খান অতিরিক্ত সচিব
|
ভবন নং ৬, ১০ম তলা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা। sta@most.gov.bd |
২০ কর্মদিবস |
৩ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে। |
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
অভিযোগ গ্রহণ কেন্দ্র ৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা। ওয়েব: www.grs.gov.bd |
৬০ কর্মদিবস |